শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ছাদনাতলায় খুলে পড়ল পরচুলা, বিয়ের খরচ মিটিয়ে খালি হাতে ফিরলেন বর

ছাদনাতলায় খুলে পড়ল পরচুলা, বিয়ের খরচ মিটিয়ে খালি হাতে ফিরলেন বর

বিনোদন ডেস্ক:

আয়ুষ্মান খুরানার ‘বালা’ সিনেমা কম-বেশি সবারই দেখা। মাথায় চুল না থাকায় প্রেমিকার সামনে গিয়ে দাঁড়াতেই ইতস্তত বোধ করত বালা। লজ্জা ঢাকতে পরচুলাই ছিল ভরসা। এবার ভারতের উত্তরপ্রদেশের উন্নাও শহরে ঘটল ‘বালা’ সিনেমার মতোই ঘটনা। মণ্ডপে ঘটনাক্রমে হঠাৎ পাত্রের টাক বেরিয়ে আসতে দেখেই বিয়ে ভেঙে দিলেন কনে।

জানা গেছে, সাতপাকে বাঁধা পড়তে বিয়ের সাজে সেজে ছিলেন কনে। সময় মতো পরচুলা পরে ছাদনাতলায় পৌঁছে গিয়েছিলেন বর। নির্দিষ্ট লগ্নে বিয়ের আনুষ্ঠানিকতাও শুরু হয়ে যায়। আচার অনুষ্ঠানের কিছুটা শেষও হয়েছিল। বাকি যা ছিল তা হওয়ার কথা পরের দিন সকালে। কিন্তু হঠাৎ দেখা দেয় বিপত্তি, যাতে কপাল পোড়ে বরের। মণ্ডপে পা রাখতেই বর ক্লান্ত হয়ে জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যান। আর তখনই তার পরচুলা খুলে বেরিয়ে আসে ‘টাক’। কনের পরিবারের লোকেরা বুঝতে পারেন, যে বিষয়টি তাদের কাছ থেকে লুকিয়ে রেখেছিলেন পাত্র। এ খবর শুনে কনে আর বিয়ের পিঁড়িতে বসতে রাজি হননি।

পরিবারের সদস্যরা পাত্রীকে অনেক বোঝানোর চেষ্টা করেও কোনো লাভ হয়নি। বিষয়টি গড়ায় থানা পর্যন্ত। সমস্যা মেটাতে পঞ্চায়েত বৈঠক ডাকা হয়। পাত্রীর পরিবার জানান, বিয়েতে তাদের সাড়ে ৫ লাখের বেশি টাকা খরচ হয়েছে। পাত্রের বাড়ির লোক সেই ক্ষতিপূরণ দিয়ে খালি হাতেই কানপুর ফিরে যায়। পাত্রপক্ষ সত্যিটা লুকানোতেই বিরক্ত কনের পরিবার। শেষমেশ তারাও চাননি মিথ্যার ওপর দাঁড়িয়ে কোনো সম্পর্কের সূচনা হোক।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877